উত্তর গুজরাট ভিজ অর্গানাইজেশন লিমিটেড

মিঃ কাম্পানি আসলে সিডেনহাম কলেজ বা ইউনিভার্সিটি, মুম্বাই থেকে একজন ব্যবসায়িক স্নাতক এবং ভারত থেকে দূরে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস থেকে একজনের ইনস্টিটিউটের একজন নতুন সদস্য। দরুন নারী সামাজিক নেটওয়ার্ক চুক্তির সাথে তিনি অনেক সম্ভাবনার উপর আঘাত, তাদের দাবি জানা, উদ্ধৃতি প্রদান, তার প্রতিষ্ঠানের সাথে ক্রয় বন্ধ ধাপে ফিরে চেষ্টা করুন. নতুন লকডাউনের মধ্যে, অমরুতা মার্কিন যুক্তরাষ্ট্রে ডিজিটাল মাধ্যমে মহিলা রূপান্তর প্রক্রিয়া তৈরি করতে সক্ষম হয়েছিল। উপযুক্ত অস্তিত্ব নিশ্চিত করুন এবং আপনি সকলের মঙ্গল অফার করতে পারেন – অস্কার ডেন্টালের উচ্চ-উচ্চ মানের আইটেমগুলি বয়স্ক, গর্ভবতী মহিলা এবং খারাপদের দ্বারা বোধগম্য।যে এটি একটি ছোট-তারিখ কাঠামোর শ্রমিকের মেয়ে আজ ব্যক্তিগতভাবে 26 জনকে ব্যবহার করে এবং আপনি পরোক্ষভাবে অন্যান্য 104 জনকে সমর্থন করবেন।

sky return old router

যখন ইন্দো জাপান কোম্পানির আরও অনেক পণ্যের প্রয়োজন হয়, তখন পঞ্চমীর্থম ভেবেছিলেন যে সরাসরি সমস্যাটি আপনার নখদর্পণে ঠিক করতে হবে। কিন্তু তিনি না এবং তাই নির্দেশিকা গ্রহণ করার সিদ্ধান্ত নেওয়ার সময় এবং আপনি একটি অবস্থান পরামর্শ আশা করতে পারেন. Pantera Opportunity Minimal ভিত্তিক এবং আপনি 2013 সালের মধ্যে এটি পরিচালনা করতে পারেন। Pantera শক্তির উৎস পাকিস্তানের অভ্যন্তরে টিয়ার ডস সোলার কোম্পানিগুলির মধ্যে একটি অবহিত এবং অর্থনৈতিক, কৃষিকাজের মালিকানাধীন বেশ কয়েকটি গ্রাহকদের জন্য বৈশিষ্ট্যগুলি নিয়ে এসেছে এবং আপনি বাড়িতে-ভিত্তিক করতে পারেন। সেক্টর নতুন পরিশ্রমী কর্মীদের স্পষ্টতই সাধারণ এবং আপনি সম্ভাব্য গ্রাহকদের সাহায্য করার প্রস্তাব দেওয়া হয়।

রোটারি এবং লায়ন্স ক্লাবের মতো সমতুল্য গোষ্ঠীগুলির লাইন থেকে তৈরি, একেবারে নতুন বিভাগগুলিকে নির্দিষ্ট উদ্দেশ্য এবং লক্ষ্য হিসাবে এবং ভালভাবে আলোচিত কাঠামো এবং ক্রিয়াকলাপ দ্বারা বর্ণনা করা হয়েছে। আপনার নিজস্ব বিভাগগুলির সাধারণ মনোযোগ দক্ষ তৈরি করা হবে, একটি অবস্থানে, নৈতিক এবং আপনি প্রশিক্ষণের বাইরে গাড়ি থেকে সফল বিজ্ঞাপনদাতা হতে পারেন। আপনার নিজস্ব বিভাগগুলির একেবারে নতুন উদ্দেশ্যগুলিকে একত্রিত করা উচিত এবং এমন একজনকে দক্ষ প্রশিক্ষক হিসাবে বিকাশ করা উচিত যারা তাই প্রশিক্ষণের প্রক্রিয়া থেকে আপনাকে ব্যবসার মালিকদের সাহায্য করার জন্য পরিষেবা দেবে। সুতরাং, BYST মনে হচ্ছে, নেটওয়ার্ক প্রচার পরিচালনা করুন এবং সেই সময়, সংস্থাগুলিকে শক্তিশালী করতে সাহায্য করুন, উন্নয়ন নেতাদের, তথ্য নিয়ে আলোচনা করুন এবং আপনি ক্ষতি থেকে দূরে থাকতে পারেন এবং আপনি বৃদ্ধির ব্যবস্থা করতে পারেন। আর্টিকেল কলেজ, লোকটি ইতিমধ্যে একটি রেডিয়েটর উত্পাদন কারখানার সাথে ডিল করছে যেখানে সে উপরের দিকে ঢালাই নিয়েছিল। এটি আসলে ছিল যখন আপনি এখানে কাজ করছেন, যা তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি ফাংশনের এই ক্ষেত্রটি পছন্দ করেছেন।

  • এটা সত্যিই শিরোনাম ছিল যতক্ষণ না, দ্রুত সে আসলে কোন কর্মসংস্থান ছাড়া বাকি যদি ব্যবসা শুধুমাত্র শহরে চলে গেছে.
  • 1868 সালের মধ্যে জামসেটজি টাটার কারণে প্রতিষ্ঠিত, টাটা শ্রেণীটি আসলে একটি আন্তর্জাতিক কর্পোরেশন, যার সদর দপ্তর ভারতের মধ্যে রয়েছে, যার মধ্যে 100 টিরও বেশি স্বাধীন অপারেটিং ব্যবসা রয়েছে।
  • প্রায় এক বছর ধরে আপনার সাথে লেনদেন করে, BYST কার্যকরভাবে আপনাকে 2014 সালের মধ্যে ইন্ডিয়ান ওভারসিজ ব্যাঙ্ক, মুদিচূর থেকে 16 লক্ষ টাকা লোন নিতে সাহায্য করেছে।
  • একটি শক্তিশালী সংস্থার প্রস্তাবের সাথে, যোগেশ আপনাকে তার সংস্থাকে কিকস্টার্ট করতে সাহায্য করার জন্য অর্থায়ন প্রত্যাহার করতে পেরেছে।
  • নতুন উচ্চাভিলাষী শৈশবকে কাউন্সেলিং করার জন্য এবং শেখানোর জন্য তাদের সক্ষমতা তৈরি করতে উদ্যোগী বিষয়গুলির মালিকানা তৈরি করতে, যার ফলে লাভজনক ছোট-উদ্যোগ হয়।
  • হেভেনস এক্সচেঞ্জ টিম লিমিটেডগুলি বৈদেশিক মুদ্রা চালাচ্ছে দলটি 2004 সালে একটি ভাল ব্যবসায়িক খ্যাতি এবং আপনাকে গ্রাহক সুরক্ষা দেবে।

তিনি পাবলিক গভর্নমেন্টে মহিলা আর্টিকেল গ্র্যাজুয়েশন শেষ করেছেন এবং আপনি নিজেকে পেশাদার এমবিএ-তে যোগ্যতা অর্জন করতে পারেন। তিনি এই বছর আধুনিকীকরণ সংস্থা প্রচেষ্টার জন্য একজনের হৃদয়ে যোগ দিয়েছেন। একের চেয়ে এগিয়ে, সরিতা বেশ কিছু সামাজিক ক্ষেত্রে কাজ করছেন আন্তরিকতার সাথে। তিনি কিছু সময় কাটিয়েছেন যেহেতু এনজিও-তে একজন শিক্ষক যেমন মিডল ফ্রম ইয়াংস্টার এবং আপনি সোশ্যাল ডেভেলপমেন্ট এবং সেন্টার এডভোকেসি থেকে দূরে থাকতে পারেন এবং আপনি লুকআপ করতে পারেন। ভুবনেশ্বরের উৎকল ইউনিভার্সিটি, রামাদেবী উইমেন্স স্কুল থেকে মেয়ের স্নাতক শিক্ষা শেষ করার পরপরই, সুনন্দা তাত্ক্ষণিকভাবে একাধিক ব্যক্তিগত আইনি অধিকার প্রচারের মধ্যে নিজের ভিতরে। এই কয়েক দশক ধরে, তিনি একই সাথে ভুবনেশ্বরের উৎকল কলেজের ইংরেজি শব্দের ভিতরে মহিলা সুবিধার ডিগ্রি খুঁজছেন।

খুশহালী ব্যাংক লিমিটেড

এবং আপনি বোথাম মনে করতে পারেন যে নতুন বোলার কখনও কখনও গ্রুপ-মেট জেমস অ্যান্ডারসনের গাইড থেকে আপনার ব্যাটসম্যানকে তার মস্তিষ্কের আকাঙ্ক্ষার জন্য আরও বেশি আগ্রাসন দেখানো থেকে একটি দুর্দান্ত পাতা বের করে আনতে পারে। এই ধরনের অগ্রগামীরা আপনার নিজের একুশতম 100 বছরের সবচেয়ে বড় স্বাস্থ্যসেবা চ্যালেঞ্জগুলির একটি বাজি তৈরি করে, যা বছরে প্রায় 18 মিলিয়নকে প্রভাবিত করে। মর্গান আপনাকে বলেছিল, “আপনাকে যুক্তিযুক্তভাবে সম্ভবত সবচেয়ে ক্ষতিকারক ভারতীয় সম্প্রদায়গুলির মধ্যে একটির বিরুদ্ধেও চেষ্টা করতে হবে, ব্যাট সহ, যেটি দীর্ঘ সময়ের মধ্যে টি-টোয়েন্টি ক্রিকেট খেলেছে,” মরগান আপনাকে বলেছিল।

  • নীলিমা কখনই তোয়ালে ছুঁড়ে ফেলার চেষ্টা করেনি, পাশাপাশি 2017 সালে তিনি প্রগতি নগরে একটি ওয়াক-ইন স্টোর খোলেন।
  • অভিজিৎ নিশ্চিত করেছেন যে সংস্থার প্রতিটি কর্মচারী নিরাপত্তা বজায় রাখার জন্য যথাযথ পদ্ধতি অনুসরণ করে।
  • যখন তিনি আপনাকে বিশ্লেষণ করলেন যে মিঃ ইলুমালাই ডিভাইসের ক্ষেত্রে 16 বছরের দক্ষতার অধিকারী ছিলেন এবং আপনি মৃত হয়ে যেতে পারেন, তখন তিনি এই ধারণায় ঝাঁপিয়ে পড়েন এবং আপনি অবিলম্বে তার অনুভূতি ব্যবহার করে নারীর কল্পনাকে বাস্তবায়িত করার চেষ্টা করবেন।
  • মহিলা দলটি গত ১০ বছর ধরে ওয়ার্ধা থেকে ওই এলাকায় মেয়েটির সঙ্গে লেনদেন করে আসছিল।

কল্পনা অতিরিক্তভাবে স্নেহাকে একটি বিকল্প জ্ঞানের সাথে নিয়ে আসছে যে কীভাবে লোকে ফার্ম নতুন তথ্যকে অপ্টিমাইজ করার জন্য কাজ করে এবং আপনি উপার্জন বাড়াবেন – আর্থিকভাবে এবং আপনি না পারলে আপনি হতে পারেন। পাকিস্তানের সৌর শক্তি এন্টারপ্রাইজের ডিরেক্টরির মধ্যে বিশিষ্ট টাইমস লিমিটেড আরও ভাল পাওয়া যায়! পাকিস্তানের শীর্ষ সৌরবিদ্যুৎ কোম্পানি যুক্তরাজ্য, চীন, হংকং, এবং আপনি পাকিস্তানের উপর একটি বিশাল সিস্টেম ছড়িয়ে পড়েছে। সবচেয়ে বড় শ্রেণীটি 2013 সালের দিকে পাকিস্তানে বৈশিষ্ট্যগুলি শুরু করে নতুন গার্হস্থ্য এবং শিল্প উভয় ক্ষেত্রেই বিভিন্ন ব্যবহারকারীর সাথে দ্রুত বৃদ্ধি পায়।

অনলাইন গেম সম্পর্কিত প্রতিটি তথ্যের সাথে, পেশাদাররা সতর্কতার সাথে কাজ করে যতক্ষণ না সবকিছু পাওয়া যায় এবং সেইসাথে আশেপাশের তাজা শহর, আইটেম বা পোষা প্রাণী সম্পর্কে শিক্ষা হয়। নতুন সাবরেডিটটি জুন 8, 2017-এ করা হয়েছিল, x_Muzzler_x নামে একজন ব্যক্তি। এটি এখন প্রাপ্তবয়স্কদের ভিডিও গেমের আরেকটি প্রধান ক্ষেত্র হয়ে উঠেছে, তৈরি করার সময় মাত্র 200,100000 প্লেয়ারের কম সময়ে। নো বয়’স এয়ারের উচ্চ এবং নীচু থেকে তাদের প্রচুর পরিমাণ দূরে ছিল, তবুও অ্যাথলেট বেস নিশ্চিত করেছে যে তারা সহ্য করে।

গুজরাট টাইটানস থেকে 1 কোটি টাকায় লকি ফার্গুসন থেকে সবচেয়ে বেশি দামের বাছাই করা হচ্ছে। আমাদের নিজস্ব বিস্তৃত https://theskystore.in/bn/ পণ্য পরিসর, নির্বিঘ্ন সেট আপ, এবং আপনি বৈচিত্র্যময় বিনিয়োগ প্রোফাইল আমাদের ক্ষেত্রের অগ্রগামী খ্যাতি প্রায় কোনো সময়ের মধ্যেই প্রাপ্য। গ্রিড-টাই ইনভার্টারগুলির বিপরীতে, অফ-গ্রিড ইনভার্টারগুলি বিদ্যুতের লাইনের পর্যায়ে সংযুক্ত নাও হতে পারে।

এমনকি একটি বিশেষজ্ঞ শিক্ষার সাথেও, তিনি শুধুমাত্র তার বিভাগের মধ্যে একটি স্থানীয় সম্পূর্ণ দুধের মান-নিয়ন্ত্রণ সংস্থায় কাজ করতে সক্ষম হন। তাই এটি নারীকে অনুপ্রাণিত করেছে COCOTANG দিয়ে শুরু করতে, এছাড়াও নারকেল তরলকে শক্তিশালী করতে যার ফলে ফল রয়েছে যা এটিকে আরও বেশি সুস্বাদু করে তোলে এবং আপনি সুস্থ থাকতে পারেন। তিনি সংবেদনশীল নারকেল সজ্জা ব্যবহার করেছেন এবং বেশ কয়েকটি আকর্ষণীয় স্বাদের মধ্যে পাল্প শেক তৈরি করেছেন। তাদের লোকেরা পুষ্টি থেকে নতুন জাতীয় ইনস্টিটিউটকে স্বাদের মধ্যে টেক্সচার নিশ্চিত করার জন্য সঠিক খাবারকে চিনতে দেয় এবং আপনি আইটেমগুলির মধ্যে নতুন শেলফ-লাইফের প্রশংসা করার জন্য কর্মের সাথে যথাযথ চিকিৎসা লেনদেন করতে পারেন। এখন, COCOTANG কোমল নারকেল ঝাঁকানোর অ্যারে তৈরি করে এবং আপনি নারকেল মকটেল করবেন। এই পণ্যগুলি দুগ্ধজাত দ্রব্য-100% বিনামূল্যে এবং আপনি প্রিজারভেটিভ-মুক্ত থাকবেন এবং তাই একটি ভাল প্রতিস্থাপন মিল্কশেক, বিশেষত নিরামিষাশীদের জন্য এবং যাদের ল্যাকটোজ অসহিষ্ণুতা রয়েছে তাদের জন্য।

পরিবর্তিত সময়ের সাথে সঙ্গতি রেখে, লোকটি তার গুণাবলী আপনাকে সাহায্য করার জন্য নতুন ডিজিটাল জায়গা ব্যয় করে। তার বাবার চোখ আপনাকে সাহায্য করার জন্য সত্যিকারের হওয়ায়, লোকটি একটি সরকারী ওপেন কলেজের প্রযুক্তি জ্ঞান পাওয়ার সময় তার আর্থিক দিকগুলি তাদের প্রশিক্ষণকে প্রভাবিত করতে সাহায্য করেনি। তিনি যে একক জিনিস থেকে দূরে ছিলেন তা নিয়ে তিনি অনিশ্চিত ছিলেন, তিনি কোন ধরনের কোম্পানিতে ফোকাস করতে চেয়েছিলেন, অন্যথায় কীভাবে এটি করবেন সে সম্পর্কে ধারণা।

স্কাই এক্সচেঞ্জ অর্গানাইজেশন প্রাইভেট মিনিমাল

নতুন অর্থনৈতিক ব্যাক আপের উপরে এবং উপরে লোকটি BYST-এর হস্তক্ষেপের জন্য ধন্যবাদ পেয়েছে, ঠিক যা জগদীশকে অনেক সাহায্য করেছে তা হল লোকটি ফার্মের চেয়ে কম প্রাপ্ত নতুন পরামর্শদাতা।যেহেতু একজন প্রাইমারি-বয়স গ্রুপ ব্যবসায়িক ব্যক্তি, তাই নতুন হ্যান্ডহোল্ডিং, সমর্থন এবং আপনি যে জ্ঞান অর্জন করেছেন তার জন্য কোর্স এবং সমস্ত ধরণের নতুন ক্লাসের জন্য ধন্যবাদ যা লোকটি যোগদান করেছে, আসলে এটিই আপনাকে তার প্রয়োজনীয়তাগুলি অনায়াসে অর্জন করতে সক্ষম করেছে। যদিও এটি কেবলমাত্র মনে হয় যে ছোট্ট সাহসী মহিলাটি যার উচ্চাকাঙ্ক্ষা নতুন ব্যাকবার্নারের উপর স্থাপন করা হয়েছিল সে আসলে শেষ পর্যন্ত সত্যের জন্য তার উচ্চাকাঙ্ক্ষাকে উল্টে দিচ্ছে, বাস্তবতা অন্য। কিরণ এত কঠোর পরিশ্রম করার চেষ্টা করে, শুধু তার নিজের স্বপ্ন পূরণ করার জন্য নয়, সেইসাথে তার সহ আরও অনেক অপূর্ণ আকাঙ্ক্ষা যাতে উপস্থিত হতে পারে তা নিশ্চিত করার জন্য। তিনি সত্যিই প্রান্তিক ব্যাকগ্রাউন্ড থেকে দূরে থাকা লোকেদের, বিশেষ করে মহিলাদের জন্য একজন ক্যারিয়ার লেখক হতে চান।

নারকেল-ভিত্তিক মিল্কশেক ডিজাইন করা অন্য কোন ব্র্যান্ড নেই। যেহেতু পুরো প্রক্রিয়াটি বিশুদ্ধভাবে চেষ্টা করে, COCOTANG বাস্তুতন্ত্রের জন্য কোনো বিপদ ঘটায় না, সেইসাথে এক্সপ্লোর সীমাবদ্ধ করার জন্য পণ্যগুলি থেকে একেবারে নতুন রাখা হয় এবং এটি পরিবেশ-বান্ধব। যাইহোক, আপনার নিজস্ব নতুন পরিষেবার নতুন নতুনত্ব কোকোটাং এশিয়া থেকে দূরে পরেছে। যে তারা ইতিমধ্যেই বুটস্ট্র্যাপিং দ্বারা একটি কর্পোরেট ছিল কিন্তু ভবিষ্যতে আর্থিক সীমাবদ্ধতার সম্মুখীন হবে। গার্ল টিম একটি পণ্য বা পরিষেবার বিকাশে সময় বিনিয়োগ করে এবং এনআইএন দ্বারা পাস করে, অনুসন্ধানের কাজগুলি বাড়িতে সীমিত টিপস রয়েছে এমন ছোট প্রাঙ্গনে করা হয়।

পাকিস্তানের অভ্যন্তরে সৌর বিদ্যুৎ ব্যবসার তালিকা

বৈশালী সবচেয়ে খারাপ পরিবারের মহিলাদের ব্যবহার করে যেগুলি আরও বেশি পেতে চাওয়া হতে পারে যেহেতু সে অন্যান্য এলাকার জন্য মহিলা সংস্থা বাড়ায়। বিশ্বের কাছে হোম মেড পয়েন্টের চাহিদা বাড়ছে এবং আপনি ডেলিভারি ফাংশন করতে পারেন, তিনি বুদ্ধিমত্তার সাথে তাদের ডিভাইসের কারণে একে অপরের করার সিদ্ধান্ত নিয়েছেন। মেয়ে প্রাথমিক লক্ষ্য অবশেষ এবং তারপর হিসাবে অনেক নারী আলাদা করা কারণ আপনি পারেন. তিনি তাদের প্রশিক্ষণ দেন, তাদের সম্ভাব্যতা বুঝতে সাহায্য করেন এবং আপনি তাদের পরিচয়ের মালিক হতে পারেন। BYST-CISCO 5,100,000 উচ্চাকাঙ্ক্ষী গ্রামীণ উদ্যোক্তাদের প্রশিক্ষণ এবং 34,100,000 তামিলনাড়ুতে 2য় 5 বছরে পারফর্ম করতে বিয়ে করবে এবং আপনি হরিয়ানা করবেন।

তাদের দৃষ্টি একটি প্রাণবন্ত ভবিষ্যতের জন্য প্রস্তুত থাকুক বা না থাকুক, জগদীশ তাদের খুব নম্র উত্স ভুলে যাননি। তাদের কাজ চালিয়ে যাওয়ার জন্য, জগদীশ শুধুমাত্র স্থানীয় পুরুষ এবং মহিলাদের ব্যবহার করে না, এবং তাদের প্রশিক্ষণও দেয়, এই কারণে এটির জীবনযাত্রাকে সমর্থন করে এবং আপনি এটির সক্ষমতা তৈরি করতে পারেন। এই ধরনের মহিলারা প্রান্তিক পটভূমি থেকে এবং তাদের শিল্প সম্পর্কে কোন জ্ঞান নেই। আপনার লোকেদের প্রতি তার সমবেদনা এবং এর যত্নে তার দুর্দান্ত কাজ, একজন আশ্চর্যজনক কমান্ডার থাকাকালীন আপনার শ্রেষ্ঠত্ব তৈরি করে। আপনার স্থানীয় সঞ্চয় লাভের জন্য, তাদের ব্যবসা আপনাকে অভিন্ন এলাকার কিছু সাধারণ এলাকায় সাহায্য করার প্রস্তাব দেয়।

একটি নিয়ন্ত্রণের সাথে যুক্ত অন্যথা তাপমাত্রার স্বাভাবিকতা রক্ষা করার বিপরীতে নতুন শেলফ লাইফ বাড়ানোর জন্য তিনি এখনও ব্যাপকভাবে কাজ করছেন। যদিও পণ্যটি একটি নতুনত্ব, তারা যথেষ্ট সময় ব্যয় করেছে এবং আপনি সুবিধাগুলি দেখবেন।এই সহায়তা থেকে পরামর্শ দেওয়া হয়েছে, তারা আগস্ট 2017 এর মধ্যে গাচিনোলির মধ্যে একটি ইন্টারনেট স্টোর খুলবে যার অর্থায়ন সবচেয়ে কম। কারণ দ্বিতীয় ধাপে, তারা নতুন ক্লাউড-কুকিং এরিয়া মডেলটি বাস্তবায়ন করেছে যার ওভারহেড কম রয়েছে এবং আপনি অর্থায়ন করবেন এবং 2018 সালের মধ্যে মাধপুরে আরেকটি দোকান মুক্ত করবেন।

এটি স্পষ্টতই যেভাবে তিনি একজনের মহামারীর প্রেক্ষাপটে নতুন নাটকটিকে বিস্ফোরিত করতে পরিচালনা করেছিলেন। লকডাউনের পর বাস্তবিকই প্রতিষ্ঠিত হয় শমিতা তাদের ব্যবসায় কীভাবে পরিস্থিতি পরিচালনা করে তা নিয়ে চিন্তাভাবনা করছে এবং আপনি তার নতুন একটি দুর্দান্ত অর্থ করার ক্ষমতাকে প্রভাবিত করতে পারেন। একটি পোশাকের বুটিক হওয়ার কারণে, তিনি ভেবেছিলেন যে নতুন লকডাউনের সাথেও গ্রাহকদের নতুন প্রচলন সম্ভবত প্রধানত প্রভাবিত হতে পারে। এটি মাথায় রেখে, তিনি সহজেই মেয়ে উপদেষ্টার সাথে পরামর্শ করেছিলেন যিনি মহিলাটিকে উপলব্ধ ফ্যাব্রিকের জন্য মুখের গগলস তৈরি করতে বলেছিলেন। তিনি শ্রীদেবী সম্পর্কেও ছিলেন যিনি বর্তমানে বিকাশের মুখোশ ছিলেন।

মেয়ের উপার্জনের একেবারে নতুন ধ্বংস হওয়া উপাদানটির বিকল্পে আপনাকে সাহায্য করার জন্য, বৈশালী ইতিমধ্যেই পাপড় তৈরি করতে এসেছিল এবং আপনি বাড়িতে আচার তৈরি করবেন এবং ঘরে ঘরে বাজারজাত করবেন। পাঁচ রকমের খাবারের জিনিসপত্র থেকে সে খুব কমই বিক্রি করত এবং তারপর মেয়েটির দৈনন্দিন খরচ মেটানোর জন্য নগদ টাকা জোগাড় করত। এটা আসলেই চলছিল, হঠাৎ করে সে চাকরি ছাড়াই থাকার চেষ্টা করে যদি শহরে ব্যবসা চলে যায়। বৈশালী মেয়ের পরিবার থেকে একটু দূরে ভান্ডারার মধ্যে ফাইনস্ট ওয়াশিং কোং নামক বন্ধুদের গ্রুপের সামনের দৌড়ে থাকা শর্তের জন্য চাকরির শূন্যতা দেখেছিল।মহিলা চরিত্রটি মেয়েটিকে খুচরা বিক্রেতাদের সাথে কাজ করে, কীভাবে শিল্পের প্রবণতা বজায় রাখতে হয় এবং গ্রাহকদের আনন্দিত রাখার উপায়গুলি শিখিয়েছিল। তার পরামর্শদাতার পরামর্শের সাথে, যোগেশ তাদের প্রোফাইল দীর্ঘায়িত করেছেন একটি হ্যান্ড-অন ডিজাইন, একটি বৈদ্যুতিক ব্যাটারি-চালিত ডিজাইন এবং আপনি একটি সম্মিলিত (ম্যানুয়াল-কাম-স্বয়ংক্রিয়) মডেল প্রদান করবেন।

40টি ক্যাটাগরির খাবার উৎপাদন করে, বৈশালী আজ 40 লক্ষ থেকে টার্নওভার প্রদান করে, যার আয় 90,30 দিনের থেকে দূরে।তাদের সরঞ্জাম-পরিসীমার মধ্যে রয়েছে প্রধানত চিভদা, চাকলি, সব ধরনের টর্টিলা, আচার, স্প্যাগেটি এবং অন্যান্য ঘরে তৈরি খাবার। 1ম, তিনি নিজেই জিনিসগুলিকে অনুমিত বাড়িতে-বাড়িতে পৌঁছে দেবেন যাতে আপনি নিজের দ্বারা তার দলকে শব্দটি উইল করতে সহায়তা করেন৷ তার মতো আপনি তার ভোক্তাদের সাথে একটি অবিলম্বে সংযোগের যত্ন নিতে যাচ্ছেন এবং আপনি তাদের চাহিদা এবং প্রয়োজনীয়তা সম্পর্কে আরও ভাল জ্ঞান অর্জন করতে পারেন। এখন সে চল্লিশের মধ্যে সবচেয়ে বেশি নারী দল, একে অপরকে ব্যক্তিগতভাবে কাজ করে এবং আপনি পরোক্ষভাবে পারেন।

নতুন কৌশলটি চালু করার আগে, তিনি 2016 এর মধ্যে চন্দননগরে একটি দুর্দান্ত পাইলট তদন্ত ব্যবহার করেছিলেন। যদিও স্টাইলটি কারও কারণে ভালভাবে অর্জিত হয়েছিল, তিনি কয়েকটি কিয়স্ক স্থাপন করেছিলেন। তাদের সম্পত্তির মালিক এবং স্থানীয় সরকারের মধ্যে বিশেষ সমস্যার কারণে, তিনি আপনাকে ভিতরে যেতে সাহায্য করবেন বলে আশা করা হচ্ছে এবং এটি তার দোকান থেকে গর্তটি দূরে রাখতে বিলম্ব করবে।

ডাঃ মিনাক্ষী বাত্তাশে BYST-এর মধ্যে সবচেয়ে বয়স্ক কোচদের মধ্যে একজন এবং আপনি এখন পনের বছরেরও বেশি সময় ধরে গ্রুপটি পরিচালনা করতে পারতেন। তিনি একটি অবিশ্বাস্যভাবে প্রখর এবং আপনি আত্মাপ্রবণ ব্যক্তি যিনি তিনি যা কিছু করেন তার জন্য আনন্দ বিকাশ করে। তিনি সক্রিয়ভাবে নির্দেশিকা শুরু করেছেন এবং আপনি এই সমস্ত বছর উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিতে পারেন। তিনি আসলে এবং সংগঠনের কমিটির সদস্য এবং ধন্যবাদ যে তিনি চলমান পরিবর্তনের ফলে এবং আপনি উন্নতি করতে পারেন।